মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১০ মার্চ ২০১৫

বিজয় দিবস


প্রকাশন তারিখ : 2014-12-16

মহান বিজয় দিবস, ২০১৪ উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে গত ১৫/১২/২০১৪ তারিখে বিকাল তিন ঘটিকায় ট্রাস্টের সভাকক্ষে এক আলোচনা সভা ও প্রার্থনা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের ভাইস চেয়ারম্যান বিচারপতি গৌর গোপাল সাহা। শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করেন ঢাকা রামকৃষ্ণ মঠ ও মিশনের সন্ন্যাসী শ্রীমৎ স্বামী গুরুসেবানন্দ (মৃদুল মহারাজ)।

বিজয় দিবসের আলোচনায় অংশ নেন ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি শ্রী সুশান্ত চন্দ্র খাঁ, এ্যাড. উজ্জ্বল প্রসাদ কানু, সাবেক যুগ্মসচিব শ্রী রণজিত চন্দ্র গুহ, শ্রী হিমাদ্রী শেখর রায়, শ্রী প্রদীপ কুমার রায়, শ্রী সুনীল দে, শ্রী নিখিল মজুমদার ও উপ প্রকল্প পরিচালক শ্রী স্বপন কুমার বড়–য়া, ট্রাস্ট সচিব শ্রী প্রাণেশ রঞ্জন সূত্রধর, প্রমুখ। আলোচবৃন্দ মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন ট্রাস্টেও ফিল্ড অফিসার শ্রী প্রশান্ত কুমার বিশ্বাস।

বিজয় দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান স্বাধীনতার বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা পরিচালনা করেন সমাজ দর্পন পত্রিকার নির্বাহী সম্পাদক শ্রী বিমল চক্রবর্তী।

উল্লেখ্য, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্রী নির্মল কান্তি দাস-এর গত ১লা ডিসেম্বর আকস্মিকভাবে পরলোকগমণ করায় (দিব্যান লোকান স্বগচ্ছতুঃ) তাঁর আত্মার শান্তি কামনা করে সভার শুরুতেই ১ মিনিট নিরবতা পালন করা হয়।


Share with :
Facebook Facebook